আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

হাতীবান্ধায় পানের দোকান ভেঙে দেয়ার অভিযোগ

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় একজনের পান সুপারির দোকান ভেঙে বিল্ডিং নির্মাণ করার অভিযোগ উঠেছে মো.খাইরুল ইসলাম (৫৫) নামের একজনের বিরুদ্ধে।

এ ঘটনায় মো.দবিয়ার রহমান (৫১) নামে এক পান সুপারির দোকানদান বাদী হয়ে খাইরুল ইসলাম ও তার তিন ছেলের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড়স্থ রেল গেটে রেলওেয়ের যায়গায় দীর্ঘ ১০ বছর যাবত পান সুপারির দোকান করে আসছে হলদীবাড়ী এলাকার মৃত জমশের আলীর ছেলে মো. দবিয়ার রহমান।

এমতাবস্থায় গত ৮ জুন সকাল সাড়ে ১০ টার সময় সেখানে এসে সেই দোকান ঘর ভাঙতে চাপ দেন পূর্ব-সিন্দুর্না এলাকার মৃত তছির উদ্দিনের ছেলে খাইরুল ইসলামসহ তার তিন ছেলে। এতে রাজি না হলে আসামী খাইরুল ইসলামসহ তার ছেলেরা দবিয়ার রহমানকে চর থাপ্পর মেরে গলা ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে মারধর করে জখম করেন। এ সময় অভিযুক্তরা তার দোকানের টিনের চালা ভেঙে প্রায় ৩০ হাজার টাকার পান সুপারি নিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত খাইরুল ইসলাম এই অভিযোগ অস্বীকার করে বলেন, রেলওেয়ের কাছে আমার স্ব-নামিয় যায়গার পাশে তাকে পান সুপারির দোকান করতে দিয়েছিলাম। এখন ঘর মেরামত করার জন্য তার দোকান সরাতে বললে সে ওই যায়গা নিজের বলে দাবি করে। ফলে আমরা তার দোকান সরিয়ে দিয়ে আমার ঘর মেরামত করছি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ